• ঢাকা
  • শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১
স্বরাষ্ট্র উপদেষ্টা

আগে দুর্গাপূজায় দেওয়া হতো ২-৩ কোটি টাকা, এ বছর ৪ কোটি


নিজস্ব প্রতিবেদক:  অক্টোবর ১২, ২০২৪, ০৬:০১ পিএম
আগে দুর্গাপূজায় দেওয়া হতো ২-৩ কোটি টাকা, এ বছর ৪ কোটি

ঢাকা: অন্তর্বর্তীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা মো. জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, সারা দেশে শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন চলছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি আগের চেয়ে ভালো। আগে দুর্গাপূজায় ২-৩ কোটি টাকা দেওয়া হতো। এ বছর দেওয়া হয়েছে ৪ কোটি টাকা।

শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান ও শ্রীনগর উপজেলায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময়ের শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, পূজার নিরাপত্তায় সারা দেশে পুলিশ, র‍্যাব, সেনাবাহিনী, বিডিআর, আনসারসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পর্যাপ্ত মোতায়েন রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের পুলিশের ডিআইজি মো. আওলাদ হোসেন, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফাতেমা তুল জান্নাত, শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন মুন্সী ও পূজা উদযাপন পরিষদের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

এ সময় পূজা যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য সহকারে ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় মাননীয় স্বরাষ্ট্র উপদেষ্টা ও জেলা প্রশাসক সন্তোষ প্রকাশ করেন।

আইএ

Wordbridge School
Link copied!