• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

জিয়া, খালেদাসহ ২৮ নেতাকর্মীর নামে কোরবানি দিচ্ছে বিএনপি


নিজস্ব প্রতিবেদক জুন ২৮, ২০২৩, ০৮:১২ পিএম
জিয়া, খালেদাসহ ২৮ নেতাকর্মীর নামে কোরবানি দিচ্ছে বিএনপি

ঢাকা : বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন খালেদা জিয়া, তাঁদের ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমানসহ ২৮ নেতা-কর্মীর নামে পশু কোরবানি দিচ্ছে দলটি। এই নেতা–কর্মীদের অনেকেই ‘গুম ও খুনের শিকার’ বলে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুন) দেশে পালিত হবে পবিত্র ঈদুল আজহা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ব্যবস্থাপনায় রাজধানীর গুলশানের কার্যালয়ে এই কোরবানি দেয়া হবে।

গণমাধ্যমে পাঠানো নামের তালিকায় দেখা যায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, মো. আব্দুর রহিম, নূরে আলম, শাওন প্রধান, আব্দুল আলিম, শহীদুল ইসলাম শাওন ও নিজামউদ্দিন মুন্নার নামে একটি গরু কোরবানি দেয়া হবে।

আরেকটা গরু কোরবানি দেয়া হবে খালেদা জিয়া, অমিত হাসান অনিক, আফম কামাল, নুরে আলম ভূইয়া তানু, মোহাম্মদ ইউসুফ, নয়ন মিয়া, সানাউল্লাহ নুর বাবুর নামে।

এদিকে আরাফাত রহমান কোকো, মো. শাহজাহান খান, মুকবুল হোসেন, মিল্লাত হোসেন, আব্দুর রশিদ আরেফিন, মাহবুবুল আলম ও নূরুল আলম নূরুর নামে আরেকটি গরু কোরবানি দেয়া হবে।

এছাড়াও নাছির উদ্দিন পিন্টু, ইলিয়াস আলী, চৌধুরী আলম, শফিউল বারী বাবু, সাজেদুর রহমান সুমন, নূরুজ্জামান জনি ও জাকির হোসেনের নামে আরেকটা গরু কোরবানি দেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!