• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ইসিতে কি তার কোনো মামু খালু আছে: নূর


নিজস্ব প্রতিবেদক জুলাই ৫, ২০২৩, ০৫:০০ পিএম
ইসিতে কি তার কোনো মামু খালু আছে: নূর

ঢাকা : নির্বাচন কমিশনে (ইসি) রেজা কিবরিয়ার কোনো মামু, খালু আছে কিনা প্রশ্ন রেখেছেন গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নূর।

বুধবার (৫ জুলাই) সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক ভিডিওবার্তায় তিনি এ প্রশ্ন রাখেন।

রেজা কিবরিয়াকে সাবেক আহ্বায়ক উল্লেখ করে তিনি বলেন, রেজা কিবরিয়া আজকে যেসব অভিযোগ করছেন আমাকে নিয়ে, তবে তিনি দলে থাকাবস্থায় এসব অভিযোগ করেননি। বোঝাই যাচ্ছে ক্ষোভ ও রাগ থেকে এসব অভিযোগ করছেন।

তিনি আরও বলেন, এই সরকার পতনের যখন সাইরেন বাজছে, তখন রেজা কিবরিয়া গোয়েন্দা সংস্থার ফাঁদে পড়ে বিএনপি ভেঙে, বিএনপির কিছু মনোনয়নবঞ্চিত নেতা, পদবঞ্চিত নেতাকে নিয়ে নির্বাচনে যাওয়ার পাঁয়তারা করছেন।

রেজা কিবরিয়া তো দলের কোনো পদে নেই। দল তার নামে নিবন্ধন পাবে এটি তিনি কীভাবে বলেন। নির্বাচন কমিশনে (ইসি) কি তার কোনো মামু, খালু আছে?

প্রসঙ্গত, গত মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালকে গণঅধিকার পরিষদের অভ্যন্তরীণ কোন্দল ও নিজেকে বহিষ্কার প্রক্রিয়া নিয়ে নির্বাচন কমিশনে চিঠি দিয়েছেন ড. রেজা কিবরিয়া।

দলটির আহ্বায়ক দাবি করে দেওয়া ওই চিঠিতে তাকে বহিষ্কার প্রক্রিয়া এবং নুরুল হক নূর ও তার পরিবারের সদস্যদের সম্পদ তদন্তের অনুরোধ জানান। একই সঙ্গে নুরুল হক নূরের দেওয়া তথ্য আমলে না নেওয়ার কথা বলা হয়।  রেজা কিবরিয়ার পক্ষে কয়েকজনের একটি প্রতিনিধি দল ইসির চিঠি প্রাপ্তি শাখায় এ চিঠি পৌঁছে দেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!