• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

কার্যালয় ছাড়তে ৬ মাসের সময় চান নুররা


নিজস্ব প্রতিবেদক জুলাই ৮, ২০২৩, ০১:১৭ পিএম
কার্যালয় ছাড়তে ৬ মাসের সময় চান নুররা

ঢাকা : রেজা কিবরিয়া ও নুরুল হক নুরের দ্বন্দ্বের কারণে গতকাল শুক্রবার গণঅধিকারর পরিষদের কেন্দ্রীয় কার্যালয় ছাড়ার নোটিশ দিয়েছেন জমির মালিক।

কার্যালয় ছাড়ার নোটিশে বলা হয়, বর্তমানে আপনাদের দলে অন্তঃকলহ ও কাউন্সিল নিয়ে সৃষ্ট পরিস্থিতিতে নানা রকম দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। এ ভবনের অন্যান্য শতাধিক ব্যবহারকারী এ মর্মে আতংকিত ও ভীত। তাছাড়া ভবনের সমিতির পক্ষে থেকে ও আমাদের এ ব্যাপারে সর্তক থাকতে পরামর্শ দেওয়া হয়েছে। অর্থাৎ বর্তমান পরিস্থিতিতে ভবনের নিরাপত্তা বিঘ্ন হতে পারে বিধায় আগামী ৯ জুলাইয়ের মধ্যে অফিস খালি করে দেওয়ার অনুরোধ রইল।

এদিকে নোটিশ প্রসঙ্গে গণঅধিকারর পরিষদের দাবি, কার্যালয়টি ৩ বছরের জন্য ভাড়া নেওয়া হয়েছে। ভাড়ার শর্ত ছিল- যে কোনো পক্ষকেই কার্যালয় ছাড়ার ৬ মাস আগে নোটিশ দিতে হবে। তাই তারা নোটিশ দিলেই তো আর আমরা আমাদের কার্যালয় ছেড়ে দেবো না। আমাদের ৬ মাসের সময় দিতে হবে। মালিকপক্ষ সময় না দিলে প্রয়োজনে আমরা আদালতে যাব।

এ প্রসঙ্গে জানতে চাইলে গণঅধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খান বলেন, মালিককে আন্তরিকতা নিয়ে বলেছি আমরা রাজনীতি করি। চাইলেই তো আর এত বড় কার্যালয় হুট করে পাওয়া যাবে না। তাই আমাদের ৬ মাস সময় দিতে হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!