• ঢাকা
  • শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

দুপুরে ডিএমপির সঙ্গে সাক্ষাৎ করতে যাবে বিএনপি


নিজস্ব প্রতিবেদক জুলাই ১০, ২০২৩, ১২:১০ পিএম
দুপুরে ডিএমপির সঙ্গে সাক্ষাৎ করতে যাবে বিএনপি

ঢাকা : আগামী ১২ জুলাই ঢাকায় সমাবেশের অনুমতির জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছে বিএনপি। কিন্তু এখনো ডিএমপির পক্ষ থেকে এ বিষয়ে কোনো জবাব পায়নি তারা।

তাই সোমবার (১০ জুলাই) দুপুর ২টার দিকে রাজধানীর বেইলি রোডে ডিএমপি কার্যালয়ে সরাসরি পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করতে যাবে বিএনপির একটি প্রতিনিধি দল।

বিএনপির প্রতিনিধি দলের সদস্য ও দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সমাবেশে অনুমতির জন্য দলের পক্ষ থেকে ডিএমপি কমিশনারকে চিঠি দেওয়া হয়েছে। কিন্তু কোনো উত্তর না-পাওয়ায় আজ দুপুর ২টার দিকে আমাদের দুই সদস্যের একটি প্রতিনিধি দল পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাৎ করতে যাবে।

দলীয় সূত্রে জানা গেছে, ১২ জুলাইয়ের সমাবেশ থেকে সরকারের পদত্যাগের দাবিতে এক দফার আন্দোলনের ঘোষণা দেবে বিএনপি। সমাবেশে বড় ধরনের শো-ডাউন করতে এরইমধ্যে কয়েকবার প্রস্তুতি সভা করেছে দলটি। সভা থেকে ঢাকা জেলা ও আশপাশের জেলার নেতাদের নির্দেশনা দেওয়া হয়েছে বড় ধরনের লোক সমাগম করতে। একই নির্দেশনা দেওয়া হয়েছে রাজধানীর থানা এবং ওয়ার্ডের নেতাদেরও।

উল্লেখ্য, ১২ জুলাই বিএনপির সমাবেশের দিন সরকারের পদত্যাগের দাবিতে এক দফার আন্দোলনের ঘোষণা দেবে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা বিরোধী দলগুলোও।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!