• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বিএনপির পর অবস্থান কর্মসূচির ঘোষণা দিল আওয়ামী লীগও


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৮, ২০২৩, ০৯:০৩ পিএম
বিএনপির পর অবস্থান কর্মসূচির ঘোষণা দিল আওয়ামী লীগও

ঢাকা: বিএনপির পর ঢাকার সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচির ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগও। শুক্রবার (২৯ জুলাই) রাতে আওয়ামী লীগের পক্ষ থেকে এই কর্মসূচির কথা জানানো হয়। রাজধানী ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশমুখে আগামীকাল শনিবার শান্তি সমাবেশের ডাক দিয়েছে যুবলীগ।

কেন্দ্রীয় যুবলীগের উপদপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'আগামীকাল সকাল ১১টায় ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশমুখে শান্তি সমাবেশ করবে যুবলীগ।

এর আগে, বিকেলে নয়াপল্টনের সমাবেশ থেকে শনিবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঢাকার সব প্রবেশ মুখে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর কিছুক্ষণ পরই আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, শনিবার বেলা ১১টা থেকে তারাও ঢাকা মহানগরীর সব প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালন করবে। এর পাশাপশি ঢাকায় প্রবেশের মূল চারটি পয়েন্টে শান্তি সমাবেশের ঘোষণা দেয় যুবলীগ।

এদিন বিকেল সোয়া ৩টায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় শান্তি সমাবেশ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!