• ঢাকা
  • মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

এখন সুস্থ ভালো আছেন ডেপুটি স্পিকার


নিজস্ব প্রতিবেদক জুন ২৯, ২০২৪, ১১:০৯ এএম
এখন সুস্থ ভালো আছেন ডেপুটি স্পিকার

ঢাকা : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাড. শামসুল হক টুকু এখন সুস্থ আছেন। বর্তমানে তিনি সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (২৯ জুন) সকালে চিকিৎসকদের বরাত দিয়ে ডেপুটি স্পিকারের ব্যক্তিগত সহকারী আমজাদ হোসেন জানিয়েছেন তার শারীরিক অবস্থা ভালো রয়েছে। পরীক্ষা-নীরিক্ষার পর জটিল কোনো সমস্যা ধরা পড়েনি।

এর আগে গতকাল শুক্রবার (২৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে পাবনার বেড়ায় বৃক্ষ রোপণের একটি অনুষ্ঠানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। স্থানীয় চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে রেফার্ড করেন।

বিকেল সাড়ে ৩টায় বেড়া আব্দুল খালেক স্টেডিয়াম থেকে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোরশেদুল ইসলাম।

ডেপুটি স্পিকার বেলা ১১টার দিকে বেড়া বিপিন বিহারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। উদ্বোধন শেষে নিজ বাড়ি সংলগ্ন নৌকা চত্বরে বৃক্ষরোপণের জন্য প্রস্তুত নিচ্ছিলেন। এ সময় হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন এবং হেলে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ সময় তিনি কিছুটা সুস্থতা বোধ করায় তাকে নিজ বাসায় নেওয়া হয়। সেখানে তিনি দুপুরের খাবার খান এবং তার বাসায় আগত দলীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে নৌবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়।

বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএচএ ফাতেমা- তুজ- জোহরা বলেন, তার ইসিজি করা হয়ছে। এতে কিছু সমস্যা মনে হয়েছে। এজন্য তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসার জন্য রেফার্ড করা হয়।

এমটিআই

Wordbridge School
Link copied!