• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

জিয়াউর রহমানের সমাধিতে ঢাকা মহানগর কমিটির শ্রদ্ধা


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৩, ২০২৪, ০৩:২৬ পিএম
জিয়াউর রহমানের সমাধিতে ঢাকা মহানগর কমিটির শ্রদ্ধা

ঢাকা : ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নতুন আংশিক কমিটির নেতাকর্মীরা দলটির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। পাশাপাশি তার রুহের মাগফেরাত কামানা করে বিশেষ মোনাজাত করেছেন।

সম্প্রতি ঢাকা মহানগর উত্তরে সাইফুল আলম নিরবকে আহ্বায়ক আমিনুল হককে সদস্য সচিব এবং ঢাকা মহানগর দক্ষিণে রফিকুল আলম মজনুকে আহ্বায়ক, তানভীর আহমেদ রবিনকে সদস্য সচিব করে আংশিক কমিটি ঘোষণা করে বিএনপি। এই কমিটির নেতাদের নিয়ে আজ শনিবার শের-ই বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে যান দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

এ সময় জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও তার রুহের মাগফেরাত কামনা শেষে মির্জা আব্বাস বলেন, ‌‌‌'আজ নতুন কমিটি শপথ নিয়েছে, মা মাটি মানুষের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে। কারণ, দেশনেত্রী যখন অসুস্থ থাকে, সারাদেশ তখন অসুস্থ থাকে।

তিনি বলেন, 'এই দেশকে এই অবৈধ সরকারের হাত থেকে মুক্ত করতে হবে— এটা আমাদের শপথ। সরকারি চাকরি ক্ষেত্রে সাধারণ শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলন ন্যায্য বলে মনে করেন মির্জা আব্বাস।'

এ সময় বিএনপি নেতা আবদুস সালাম, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, সুলতান সালাউদ্দিন টুকু, সরফত আলী সপু, তাবিথ আউয়াল, যুবদলের আবদুল মোনায়েম মুন্না, নুরুল ইসলাম নয়ন, এসএম জিলানীসহ ঢাকা মহানগর উত্তর দক্ষিণের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এমটিআই

Wordbridge School
Link copied!