• ঢাকা
  • শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সাবেক পরিকল্পনামন্ত্রী


সিলেট প্রতিনিধি অক্টোবর ১০, ২০২৪, ০৫:০৩ পিএম
হাসপাতাল থেকে ছাড়া পেলেন সাবেক পরিকল্পনামন্ত্রী

সিলেট: জামিনে মুক্তি পাওয়া সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে হাসপাতাল থেকে ডিসচার্জ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে জামিনের কাগজপত্র হাসপাতালে পৌঁছানোর পর তাকে হাসপাতাল থেকে ডিসচার্জ দেওয়া হলে তিনি স্বজনদের সাথে বাড়িতে চলে যান। এর আগে জামিনের কাগজ পাওয়ায় হাসপাতাল থেকে তার নিরাপত্তায় নিয়োজিত কারারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সরিয়ে নেওয়া হয়।

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার সাখাওয়াত হোসেন জানান, দুপুর ১ টা ৪৫ মিনিটে সুনামগঞ্জ থেকে তার জামিনের কাগজপত্র সিলেটে আসলে হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত কারারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সরিয়ে নেওয়া হয়। পরে শুনেছি তাকে হাসপাতাল থেকেও ডিসচার্জ দেওয়া হয়েছে।
 
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী জানান, সাবেক পরিকল্পনামন্ত্রীর এম এ মান্নানের শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো। তার জামিনের কাগজপত্র হাসপাতালে আসলে মেডিকেল বোর্ড তাকে ডিসচার্জ করেছে। পরে তার স্বজনরা এসে তাকে তার বাড়িতে নিয়ে গেছেন।

গতকাল বুধবার দুপুরে সুনামগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেমায়েত উদ্দিনের আদালত তার জামিন মঞ্জুর করেন।

এর আগে, গত শনিবার সকালে সুনামগঞ্জ জেলা কারাগারে থাকা অবস্থায় তিনি অসুস্থবোধ করলে তাঁকে প্রথমে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে সিলেট কারা হাসপাতালে নেওয়া হয়। পরে মঙ্গলবার সকালে তাঁকে কড়া নিরাপত্তায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে তাঁকে পরীক্ষা-নিরীক্ষা শেষে ভর্তি করা হয়।

এর আগে, গত ১৯ সেপ্টেম্বর রাতে এম এ মান্নানকে শান্তিগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাঁকে সুনামগঞ্জ সদর মডেল থানায় দ্রুত বিচার আইনে করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। এরপর থেকে তিনি সুনামগঞ্জ জেলা কারাগারে ছিলেন।

এসএস

Wordbridge School
Link copied!