• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

দেশের প্রতিটা জেলখানাই ছিলো শেখ হাসিনার আয়নাঘর: রিজভী


পাবনা প্রতিনিধি অক্টোবর ২০, ২০২৪, ০৮:০২ পিএম
দেশের প্রতিটা জেলখানাই ছিলো শেখ হাসিনার আয়নাঘর: রিজভী

পাবনা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ‘আয়নাঘর কোন প্রতিষ্ঠানের ছিল না। দেশের প্রতিটা জেলখানাই ছিলো আয়নাঘর। তার (শেখ হাসিনা) বিরুদ্ধে যারাই কথা বলেছেন, গণতন্ত্রের পক্ষে কথা বলেছেন, তাদের সেই ঘরে বন্দী করে রাখা হতো। শুধু বিএনপি নেতা-কর্মী নয়, যারা গণতন্ত্রের পক্ষে কথা বলেছেন, তাদের ওপর জুলুম-নির্যাতন চলেছে। এসময় তিনি বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারকে বিএনপি সহ সকল দল সমর্থন জানিয়েছে উল্লেখ করে প্রয়োজনীয় সংস্কার শেষে দ্রুত নির্বাচনের ব্যবস্থা নেয়ার আহ্বানও জানান।

রোববার (২০ অক্টোবর) বিকেলে পাবনা জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মরহুম মির্জা আদুল আউয়ালের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন তিনি। পাবনার বেড়া উপজেলার কৈটুলা ইউনিয়নের জয়নগর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে এই স্মরণসভার আয়োজন করে বেড়া উপজেলা ও পৌর বিএনপি।

জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, ‘শেখ হাসিনা নাকি পদত্যাগ করেন নাই, তিনি ভারতে অবস্থান করছেন। তার পররাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, ভারত-বাংলাদেশ স্বামী-স্ত্রীর সম্পর্ক। তবে কি তিনি স্বামীর ঘরে বেড়াতে গেছেন। স্বামীকে তালাক দিয়ে আসতে পারছেন না।’

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, মাস্টার, আনিসুল হক বাবু, নূর মোহাম্মদ মাসুম বগা, রেহানুল ইসলাম বুলাল, শহিদুল ইসলাম লাালু, জেলা যুবদলের আহ্বায়ক হিমেল রানা প্রমুখ।

সভা শেষে মরহুম মির্জা আব্দুল আউয়ালের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি এবং দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসএস

Wordbridge School
Link copied!