• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

কর্মীসভায় উপস্থিতি কম, মঞ্চ ছাড়লেন বিএনপির কেন্দ্রীয় নেতারা


লক্ষ্মীপুর প্রতিনিধি অক্টোবর ২৪, ২০২৪, ০৮:১৫ পিএম
কর্মীসভায় উপস্থিতি কম, মঞ্চ ছাড়লেন বিএনপির কেন্দ্রীয় নেতারা

লক্ষ্মীপুর: নেতাকর্মীদের উপস্থিতি কম থাকায় লক্ষ্মীপুরে ছাত্র, যুব ও স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা স্থগিত করে মঞ্চ ত্যাগ করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনে আয়োজিত কর্মী সভায় এ ঘটনা ঘটে। এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী মাইক হাতে বড় পরিসরে পরবর্তীতে কর্মীসভার আয়োজনের নির্দেশ দেয় জেলা নেতাদের।

এসময় উপস্থিত ছিলেন- যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাবেক সহ-সভাপতি ইমাম হোসেন, সহ-দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহহিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুম।

এদিকে কর্মীদের উদ্দেশ্যে কেন্দ্রীয় নেতাদের বক্তব্য দেওয়ার কথা থাকলেও কেউই দেননি। তারা সভাস্থলে এসেছেন, মঞ্চেও বসেছেন। কিন্তু বক্তব্য না দিয়েই, বড় পরিসরে আয়োজনের নির্দেশনা দিয়ে তারা সভা স্থগিত করে চলে গেছেন। 

নাম প্রকাশ্যে অনিচ্ছুক কয়েকজন সিনিয়র নেতা জানান, লক্ষ্মীপুর বিএনপি অধ্যু্‌ষিত জেলা। দলের জনপ্রিয় অঙ্গসংগঠন ছাত্র-যুব ও স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন মাত্র ৫০০ নেতাকর্মী নিয়ে আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় নেতারা নেতাকর্মীদের উপস্থিতি কম দেখে সভা স্থগিত করেছে চলে গেছেন। 

অনুষ্ঠানের আয়োজনে ছিলেন- জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবীর স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন বলেন, প্রায় দুই হাজার নেতাকর্মী নিয়ে আমাদের সভার আয়োজনের কথা ছিল। বৈরী আবহাওয়ার কারণে বড় পরিসরে সভার আয়োজন করা সম্ভব হয়নি। আমাদের প্রায় ৫০০ নেতাকর্মী উপস্থিত হয়েছে। আবহাওয়া স্বাভাবিক হলে বড় পরিসরে আয়োজন করে পরবর্তী তারিখ জানিয়ে দেওয়া হবে।

এসএস

Wordbridge School
Link copied!