• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১

এদেশে আ.লীগের রাজনীতি করার অধিকার নেই: মামুনুল হক 


লক্ষ্মীপুর প্রতিনিধি: অক্টোবর ২৫, ২০২৪, ০৭:১৫ পিএম
এদেশে আ.লীগের রাজনীতি করার অধিকার নেই: মামুনুল হক 

লক্ষ্মীপুর: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, ‘অন্তর্বর্তীকালীন সরকারকে ধন্যবাদ জানাই সন্ত্রাসী সংগঠন হিসেবে ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে। এর মধ্য দিয়ে প্রমাণ হয়েছে আওয়ামী লীগ ও তার রাজনীতি ছিল সন্ত্রাস নির্ভর রাজনীতি। আমরা বলতে চাই শুধু ছাত্রলীগ নয় বরং আওয়ামী লীগকেও এদেশের রাজনীতি থেকে চিরতরে নিষিদ্ধ করতে হবে। যারা আমার মায়ের বুক খালি করেছে, যারা এদেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানকে মৃত্যুপুরিতে পরিণত করেছে, যারা ৫৫ হাজার বর্গমাইলের এদেশের মাটিকে রক্তে লাল করেছে, তাদের এই দেশে রাজনীতি করার কোন অধিকার নাই।’ 

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেহমুনী এলাকায় এন আহাম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মামুনুল হক বলেন, ‘আমরা দেখেছি বিগত ১৫টা বছর শেখ হাসিনা সরকারের সাথে ভারত সম্পর্ক রেখেছে। আর তা রাখতে গিয়ে এদেশের মানুষকে পদদলিত করেছে। মানুষের ভোটাধিকার হরণ করেছে। এভাবে সারা বিশ্বের সাথে বাংলাদেশের দূরত্ব সৃষ্টি করেছে। ভারত তাদের এজেন্ডা বাস্তবায়নের জন্য খুনি হাসিনাকে এদেশের ক্ষমতাতে বসিয়ে রেখেছিল। পতনের পর হাসিনার বিরুদ্ধে এদেশের মানুষ খুন ও দুর্নীতির মামলা দায়ের করেছে। আর একজন খুনিকে আশ্রয় দিয়ে ভারত আইনের শাসনের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে। এদেশের সার্বভৌমত্বের প্রতি আঘাত আনা হয়েছে। আমরা অন্তর্বর্তী সরকারের প্রতি উদাত্ত আহবান জানাবো, ইন্টারপোলের মাধ্যমে রেড এলার্ট জারি করে শেখ হাসিনা ও তার দোসরদের ফিরিয়ে এনে এই দেশের মাটিতে বিচার করতে হবে। 

খেলাফত মজলিস লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি মাওলানা লোকমান হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ খেলাফত মজলিস এর যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দিন আহমদ, মাওলানা আতাউল্লাহ্ আমিন, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজি, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা মোহাম্মদ ফয়সাল, মাওলানা আবু সাইদ নোমান, মাওলানা ওযায়ের আমিন। 

এতে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত খেলাফতে মজলিস এর বিভিন্ন স্তরের কয়েক'শ নেতা-কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। 

আইএ

Wordbridge School
Link copied!