• ঢাকা
  • শনিবার, ২৯ জুন, ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১

ধানমন্ডিতে মালবোঝাই ট্রাক উল্টে দুমড়েমুচড়ে গেল মাইক্রোবাস


নিজস্ব প্রতিবেদক  জুন ২৬, ২০২৪, ০৯:০৬ এএম
ধানমন্ডিতে মালবোঝাই ট্রাক উল্টে দুমড়েমুচড়ে গেল মাইক্রোবাস

ঢাকা: সাম্প্রতিক সময়ে রাজধানীতে বাস, ট্রাক, পিকআপ সড়কের ওপর উল্টে পড়ার ঘটনা ঘটছে। অবশ্য এসব দুর্ঘটনায় বড় ধরনের হতাহতের তথ্য পাওয়া যায়নি। তবে যানবাহনগুলো সড়কে, কখনো বা ফ্লাইওভারে উল্টে গিয়ে যানজটে নাকাল রাজধানীবাসীকে আরও ভোগান্তিতে ফেলছে।

বুধবার (২৬ জুন) সকালেও এমন একটি ঘটনা ঘটেছে ধানমন্ডির রাসেল স্কয়ার এলাকায়।

অস্বাভাবিক মালবোঝাই একটি ট্রাক উল্টে পড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি মাইক্রোবাসের ওপর। মাইক্রোবাসটির পেছনের অংশে ট্রাকটি উল্টে পড়ার কারণে দুমড়েমুচড়ে গেছে বিমানের মাইক্রোবাসটি।

তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানা গেছে।

এদিকে ব্যস্ততম এলাকা ধানমন্ডির রাসেল স্কয়ার সিগনালে এমন দুর্ঘটনায় আশপাশের এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। কর্মদিবসে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানজট বাড়তে পারে এমন আশঙ্কা করছেন এই পথে চলা মানুষ।

অন্যদিকে ট্রাক উল্টে যাওয়ার পর রাস্তার অবস্থা স্বাভাবিক রাখতে কাজ করছে ট্রাফিক পুলিশের সদস্যরা।

প্রতিবেদন লেখা পর্যন্ত ট্রাকটি অপসারণের কোনো খবর পাওয়া যায়নি। তবে পুলিশের পক্ষ থেকে এটি সরিয়ে রাস্তার যানজট কমানোর চেষ্টা করা হচ্ছে।

ঢাকার ট্রাফিক পরিস্থিতির তথ্য উপাত্ত তুলে ধরা ভার্চুয়াল প্লাটফর্ম ট্রাফিক এলার্ট গ্রুপে একজন দুর্ঘটনার ছবি পোস্ট করে লিখেছেন, ধানমন্ডি-৩২ রাসেল স্কয়ার সিগন্যাল এড়িয়ে চলুন। বেপরোয়া ট্রাক ভারসাম্যহীন হয়ে গিয়ে মাইক্রোবাসের উপর দিয়ে পড়েছে। কেউ আহত হয়নি।

এমএস

Wordbridge School
Link copied!