• ঢাকা
  • সোমবার, ০১ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

বীর মুক্তিযোদ্ধার হারানো ব্যাগ ফিরিয়ে দিল ট্রাফিক পুলিশ 


নিজস্ব প্রতিবেদক জুন ২৯, ২০২৪, ০৪:২২ পিএম
বীর মুক্তিযোদ্ধার হারানো ব্যাগ ফিরিয়ে দিল ট্রাফিক পুলিশ 

ঢাকা: ঢাকায় এসে মেয়ের বাসায় যাওয়ার পথে গত বৃহস্পতিবার নিজের সঙ্গে থাকা ব্যাগসহ গুরুত্বপূর্ণ কাগজ হারিয়ে ফেলেছিলেন বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিন। পরে সেই ব্যাগ ট্রাফিকের এক সদস্য পেয়ে তা ফিরিয়ে দিয়েছে।

মতিঝিল ট্রাফিক বিভাগ জানিয়েছে, মতিঝিল বিভাগের সবুজবাগ ট্রাফিক জোনের কমলাপুর রেল স্টেশন ইন্টারসেকশনে প্রতিদিনের মতো সার্জেন্ট মনির হোসেন তার সহকর্মীদের নিয়ে দায়িত্ব পালন করছিলেন। রাত সোয়া ৯টার দিকে তারা রাস্তায় একটি ব্যাগ দেখতে পান। ব্যাগটি যাচাই করে এর মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক কাগজপত্রসহ গুরুত্বপূর্ণ ডকুমেন্টস পান তারা। বিষয়টি মতিঝিল থানাকে অবগত করে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এরপর খোঁজ নিয়ে মতিঝিল ট্রাফিক বিভাগ জানতে পারে, ব্যাগটির প্রকৃত মালিক কুষ্টিয়ার দৌলতপুরের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিন। তিনি রিকশাযোগে খিলগাঁওয়ের তিলপাপাড়া মেয়ের বাসায় যাওয়ার পথে ব্যাগটি হারিয়ে ফেলেন। ব্যাগ হারিয়ে রাস্তায় এদিক-সেদিক খোঁজাখুঁজি করে এক পর্যায়ে তিনি দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের কাছে এসে জিজ্ঞেস করেন। তখন দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যরা ব্যাগটি তাকে দেখান। তিনি নিশ্চিত করেন যে এটি তার ব্যাগ। পরে গুরুত্বপূর্ণ ডকুমেন্টসহ ব্যাগটি বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিনকে বুঝিয়ে দেওয়া হয়। বীর মুক্তিযোদ্ধা আলিমুদ্দিন হারানো ব্যাগটি পেয়ে বাংলাদেশ পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এমএস

Wordbridge School
Link copied!