• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

মেট্রোরেলের শুক্রবারের সময়সূচি


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১০:১৫ এএম
মেট্রোরেলের শুক্রবারের সময়সূচি

মেট্রোরেল

ঢাকা: অবশেষে সাপ্তাহিক ছুটির দিনেও স্বস্তির মেট্রোরেলের সেবা পাচ্ছেন রাজধানীবাসী। আগামীকাল থেকে প্রথমবারের মতো শুক্রবারে চলবে মেট্রো। ফলে এখন থেকে সাতদিনই দ্রুতগতির এ গণপরিবহনটির সেবা পাবেন যাত্রীরা।

বুধবার (১৮ সেপ্টেম্বর) মেট্রোরেল পরিচালনাকারী প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) কোম্পানি সচিব খোন্দকার এহতেশামুল কবীর স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি জানানো হয়েছে।

আদেশে বলা হয়, ডিএমটিসিএল-এর আওতায় পরিচালনা ও রক্ষণা-বেক্ষণাধীন এমআরটি লাইন-৬ এর মেট্রো ট্রেন আগামী ২০ সেপ্টেম্বর থেকে প্রতি শুক্রবার উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত বিকাল ৩টা ৩০ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত এবং মতিঝিল থেকে উত্তরা উত্তর পর্যন্ত বিকাল ৩টা ৫০ মিনিট থেকে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত নির্ধারিত হেডওয়েতে চলাচলের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এদিকে, বুধবার (১৮ সেপ্টেম্বর) ১০ ঘণ্টা ৪৫ মিনিট বন্ধ থাকার পর মতিঝিলের পথে চলে মেট্রোরেল। রাজধানীর ফার্মগেট মেট্রোরেল স্টেশনের কাছে ৪৩০ নম্বর পিলারের ভায়াডাক্টের একটি বিয়ারিং প্যাড সরে যাওয়ায় বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বন্ধ ছিল আগারগাঁও থেকে মতিঝিল অংশে চলাচল।

এম

Wordbridge School
Link copied!