• ঢাকা
  • শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

শুক্রাবাদে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, শিশুসহ ৩ জন দগ্ধ


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১২:৫৮ পিএম
শুক্রাবাদে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, শিশুসহ ৩ জন দগ্ধ

ঢাকা: রাজধানীর ধানমন্ডির শুক্রাবাদ এলাকার একটি বাসায় গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছে।  আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোরে শুক্রাবাদ বাজার এলাকার এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মোহাম্মদ টোটন (৩৫), তার স্ত্রী মোছা. নিপা আক্তার (৩০) ও তাদের ছেলে মো. বায়জিদ (৩)। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ টোটন জানান, ভোররাতে শিশুর জন্য পানি গরম করতে যায় আমার স্ত্রী নিপা। এসময় গ্যাসের চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে বিস্ফোরণে দগ্ধ হই আমরা তিনজন। এরপর প্রতিবেশীরা আমাদের উদ্ধার করে আমাদের হাসপাতালে নিয়ে আসে। এর বেশি আমি কিছু বলতে পারব না।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম বলেন, ভোররাতে ধানমন্ডির শুক্রাবাদ এলাকা থেকে দগ্ধ অবস্থায় তিনজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের মধ্যে টোটন ৫০ শতাংশ, নিপা ৩২ শতাংশ ও শিশু বায়জিদ ৪৫ শতাংশ দগ্ধ হয়। দগ্ধের পরিমাণ বেশি হওয়ায় তাদের নিবিড় পরিচর্যা কেন্দ্রে রেফার্ডের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!