• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

লেনোভো আইডিয়াপ্যাড ফাইভ আই টু ইন ওয়ান ল্যাপটপ আনলো গ্লোবাল ব্র্যান্ড


তথ্যপ্রযুক্তি ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৪:২৯ পিএম
লেনোভো আইডিয়াপ্যাড ফাইভ আই টু ইন ওয়ান ল্যাপটপ আনলো গ্লোবাল ব্র্যান্ড

ঢাকা: লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড সম্প্রতি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে আইডিয়াপ্যাড ফাইভ আই টু ইন ওয়ান (83DT002XLK) ল্যাপটপ। এটি একটি শক্তিশালী এবং বিভিন্ন কাজে পারদর্শী ল্যাপটপ যা আধুনিক ব্যবহারকারীদের চাহিদা মেটাতে ডিজাইন করা হয়েছে।এই উদ্ভাবনী ডিভাইসটি কর্মক্ষমতা, বহনযোগ্যতা, এবং নমনীয়তাকে একত্রিত করে ফলে এই ল্যাপটপটি পেশাজীবী, ছাত্র এবং সৃজনশীলদের জন্য আকর্ষনীয় একটি ল্যাপটপ। 

১৪ জেনারেশনের এই ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে ৫.৪ গিগাহার্জ বিশিষ্ট ইন্টেল কোর সেভেন- ১৫০ ইউ (র‍্যাপটর লেক রিফ্রেশ) প্রসেসর,  ইন্টিগ্রেটেড ইন্টেল গ্রাফিক্স, ১৬ জিবি ডিডিআরফাইভ -৫২০০ র‍্যাম এবং এনভিএমই ১টিবি এসএসডি যা দ্রুত ডেটা অ্যাক্সেস এবং পর্যাপ্ত স্টোরেজ নিশ্চিত করে ফলে এই ল্যাপটপটি সীমাহীন মাল্টিটাস্কিং এবং হাই পারফরম্যান্সের জন্য একটি আদর্শ। মডেলটিতে ৩০০নিটস ব্রাইটনেস এর ১৪ ইঞ্চি টাচ WUXGA আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা ব্যবহারকারীকে দিবে প্রাণবন্ত ভিজুয়াল অভিজ্ঞতা। চোখের ক্ষতি কমিয়ে আনতে ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে টিইউভি লো ব্লু লাইট সার্টিফাইট ডিসপ্লে। সুরক্ষিত ভিডিও কলের জন্য একটি প্রাইভেসি শাটারসহ ১০৮০পি ক্যামেরা এবং চমৎকার সাউন্ড এর জন্য 2W×2 ডলবি অডিও স্পিকার রয়েছে। দ্রুত এবং নির্ভরযোগ্য ওয়্যারলেস সংযোগের জন্য আছে ওয়াইফাই ৬×২+ব্লুটুথ ৫.২। সাচ্ছন্দ্যে ও নির্ভূলতার সহিত ইনপুটের জন্য ল্যাপটপটির সাথে দেওয়া হয়েছে একটি লেনোভো ডিজিটাল পেন ২।

এছাড়াও ল্যাপটপটিতে ব্যবহার করা হয়েছে ব্যাকলিট কী-বোর্ড এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য রয়েছে ফিঙ্গার প্রিন্ট রিডার। ল্যাপটপটির ৫৭ ওয়াট আওয়ারের ব্যাটারি দীর্ঘস্থায়ী ব্যাকআপ নিশ্চিত করে এবং ইউএসবি টাইপ সি পাওয়ার অ্যাডাপ্টার সুবিধাজনক চার্জিং প্রদান করে। নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপটি MILITARY GRADE-STD-810H টেস্টেড অর্থাৎ এটি বালি, কম্পন, ধূলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা, পরিবেশগত যেকোনো পরিস্থিতিতে কাজ করতে সক্ষম  হবে।

এই মডেলটির ডিসপ্লে ৩৬০° রোটেট্যাবল হবার কারণে ব্যবহারকারী প্রয়োজন অনুসারে এটিকে ল্যাপটপ, ট্যাবলেট, টেন্ট এবং স্ট্যান্ড মুডে ব্যবহার করতে পারবেন, যা এটিকে একটি সত্যিকারের টু ইন ওয়ান ডিভাইসে পরিনত করে। মাল্টিটাস্কিং এবং সৃজনশীল কাজের জন্য এটি একটি আদর্শ ল্যাপটপ। এছাড়া ল্যাপটপটি স্লিম এবং হালকা হবার কারণে সহজে বহনযোগ্য। এর ওজন মাত্র ১.৬ কেজি। ল্যাপটপটি পাওয়া যাচ্ছে লুনা গ্রে কালারে।

২বছরের ওয়্যারেন্টিসহ এই ল্যাপটপটির দাম ধরা হয়েছে ১৪৫০০০/- টাকা যা পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর অনুমোদিত সকল ডিলার হাউজে।

আরও বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন ০১৯৭৭-৪৭৬৪৯৯ নম্বরে।

এসএস

Wordbridge School
Link copied!