• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

মার্টিনেজের জন্য দাঁড়িয়ে থেকেও সাক্ষাৎ পেলেন না জামাল


ক্রীড়া প্রতিবেদক জুলাই ৪, ২০২৩, ১১:৪৬ এএম
মার্টিনেজের জন্য দাঁড়িয়ে থেকেও সাক্ষাৎ পেলেন না জামাল

ঢাকা : সাফ মিশন শেষ করে জাতীয় দলের ফুটবলাররা বাংলাদেশে ফিরে যখন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন, তখন এমিলিয়ানো মার্টিনেজ বিমানবন্দরে প্রস্তুতি নিচ্ছেন ঢাকা ছেড়ে কলকাতায় উড়াল দেওয়ার। সংক্ষিপ্ত সফর শেষে বিকেল ৪টা ৪০ মিনিটে ঢাকা ছাড়েন এমি।

সাফ খেলে আসা সব ফুটবলাররা বিমানবন্দর ছাড়লেও জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া বিমানবন্দরেই অপেক্ষা করছিলেন এমিকে এক নজর দেখার জন্য। কিন্তু সেটি আর হয়নি। কিছু সময় অপেক্ষা করে হতাশ হয়ে জামালকে বের হয়ে যেতে হয় বিমানবন্দর থেকে।

দেশে ফিরে বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষ করে দলের বাকিরা নিজ নিজ গন্তব্যে চলে যেতে থাকলেও বিমানবন্দরেই রয়ে যান জাতীয় দলের অধিনায়ক। টিম অ্যাটেনডেন্ট মো. মহসীনকে নিয়ে মার্টিনেজকে দেখতে বর্হিগমনের দিকে যান। মার্টিনেজকে দূর থেকে দেখলেও বাংলাদেশের অধিনায়ক ফ্রেমবন্দি কিংবা পরিচয় হওয়ার সুযোগ পাননি।

কেননা মার্টিনেজ গাড়ি থেকে নামার পরই তাকে নিয়ে ভেতরে চলে যান সংশ্লিষ্টরা। যে কারণে আর দেখা করার সুযোগ পাননি জামাল।

জাতীয় দলেরটিম অ্যাটেনডেন্ট মো. মহসিন ঘটনা বর্ণনায় জানান, ‘অনেকে চলে গেলেও জামাল ভাইয়ের মার্টিনেজের সঙ্গে দেখা করার ইচ্ছে ছিল। তিনি আমাকেও সঙ্গে নেন। আমরা অপেক্ষা করছিলাম এবং কয়েকজনকে বলেছি বাংলাদেশ দলের অধিনায়ক অপেক্ষা করছে। মার্টিনেজ গাড়ি থেকে নামার পরপরই তাকে ভেতরে নিয়ে যাওয়া হয়।’

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!