• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
এশিয়া কাপ

১৪ বছরের অপেক্ষার অবসান


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০২৩, ০৫:৩৩ পিএম
১৪ বছরের অপেক্ষার অবসান

ঢাকা: প্রিয় তারকার সঙ্গে দেখা করার জন্য কত কিছুই করেন ভক্তরা। কখনো কখনো সেটি পাগলামির মাত্রাকেও ছাড়িয়ে যায়। তবে শ্রীলঙ্কার সেই কোহলি-সমর্থকের জন্য সুবিধাই হয়েছে বলতে হয়। 

এশিয়া কাপে শ্রীলঙ্কা যেহেতু এবার সহ-আয়োজক, তাই কোহলির খেলা দেখতে কষ্ট করে সেই ভক্তকে অন্য কোনো দেশে যেতে হয়নি। কলম্বোয় পরশু শ্রীলঙ্কাকে ৪১ রানে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে ওঠে ভারত। 

পরদিন অর্থাৎ গতকাল হোটেলে বিশ্রাম নিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। কেউ আবার পরিবারকে সময় দিয়েছেন। আর কোহলি কলম্বোর হোটেল লবিতে কিছুক্ষণ সময় দেন এক লঙ্কান ভক্তকে।

ভারতের সংবাদমাধ্যম ‘নিউজ১৮’ এবং ‘টাইমস অব ইন্ডিয়া’ জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়া ভিডিওতে দেখা গেছে, সেই নারী ভক্ত কোহলির হাতে একটি বাঁধাই করা ছবি তুলে দিচ্ছেন। ছবিটি কোহলির পোর্ট্রেট (প্রতিকৃতি), যা হাতে বানানো। ভিডিওতে কোহলির প্রতি সেই ভক্তকে বলতে শোনা গেছে, ‘২০০৯ সাল থেকে আপনার সঙ্গে দেখা করার অপেক্ষায় আছি।’ কোহলি উপহারটি নিয়ে কৃতজ্ঞতার সঙ্গে বলেছেন, ‘আপনার সঙ্গে দেখা হয়ে ভালো লাগল। এটার জন্য ধন্যবাদ।’

এশিয়া কাপে ভালো ফর্মে আছেন কোহলি। পাকিস্তানের বিপক্ষে ৯৪ বলে ১২২ রানের দারুণ এক ইনিংস খেলেছেন। এ পর্যন্ত ৩ ইনিংসে ১২৯ রান তার।

তবে কোহলিকে নিয়ে ভক্তদের এই পাগলামি কিন্তু নতুন কিছু নয়। গত পরশু ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে, এক ভক্ত জিব দিয়ে কোহলির প্রতিকৃতি এঁকেছেন। ৯ সেপ্টেম্বর টুইটারে ভিডিওটি প্রকাশ হয়। 

এআর

Wordbridge School
Link copied!