• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

লাইনহীন বোলিংয়ে পাকিস্তানের সামনে রানের পাহাড়


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৩, ২০২৩, ০৬:৫৬ পিএম
লাইনহীন বোলিংয়ে পাকিস্তানের সামনে রানের পাহাড়

ঢাকা: বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩৪৫ রান করেও জিততে পারেনি পাকিস্তান। আজ দ্বিতীয় ও শেষ ম্যাচে জিততে হলে বাবর আজমদের করতে হবে ৩৫২ রান। 

মঙ্গলবার হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে অস্ট্রেলিয়া। উদ্বোধনী জুটিতে ৭৪ বলে ৮৩ রান করেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্স।

এরপর মাত্র ১১ রানের ব্যবধানে দুই ওপেনারের উইকেট হারায় অজিরা। ৩৩ বলে ৪৮ আর ৪৮ বলে ৩১ বলে রান করে ফেরেন ওয়ার্নার ও মার্শ।

তৃতীয় উইকেটে স্টিভেন স্মিথের সঙ্গে ৫৯ রানের জুটি গড়েন মার্নাস লাবুশেন। এরপর ২ রানের ব্যবধানে ফেরেন লাবুশেন (৪০) ও স্টিভ স্মিথ (২৭)। পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে দলীয় ১৭২ রানে পঞ্চম ব্যাটসম্যান হিসেবে ফেরেন অ্যালেক্স ক্যারি (১১)।

ষষ্ঠ উইকেট ক্যামেরন গ্রিনকে সঙ্গে নিয়ে ৮৩ রানের জুটি গড়েন গ্লেন ম্যাক্সওয়েল। দলীয় ২৫৫ রানে চার বাউন্ডারি আর ৬টি ছক্কার সাহায্য দলীয় সর্বোচ্চ ৭৭ রান করে ফেরেন গ্লেন ম্যাক্সওয়েল।

ইনিংসের শেষদিকে রীতিমতো তাণ্ডব চালান ক্যামেরন গ্রিন ও জোশ ইংলিশ। সপ্তম উইকেটে তারা ৮৩ রানের জুটি গড়েন। তাদের এই জুটিতে দলীয় স্কোর সাড়ে তিনশ ছাড়িয়ে যায়। 

ইনিংস শেষ হওয়ার সাত বল আগে সাজঘরে ফেরার আগে ৩০ বলে ৮ চার আর এক ছক্কায় ৪৮ রান করেন জোশ ইংলিশ। ৪০ বলে চার বাউন্ডারি আর এক ছক্কায় ৫০ রানের অনবদ্য ইনিংস খেলেন ক্যামেরন গ্রিন।

এআর

Wordbridge School
Link copied!