• ঢাকা
  • শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সেঞ্চুরির পর এবার মুখ খুললেন মাহমুদউল্লাহর স্ত্রী মিষ্টি


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৫, ২০২৩, ১১:১২ এএম
সেঞ্চুরির পর এবার মুখ খুললেন মাহমুদউল্লাহর স্ত্রী মিষ্টি

ঢাকা : মাহমুদউল্লাহ রিয়াদের বয়স হয়ে গেছে। তাকে আসলে এই তরুণ দলে মানায় না। এমন সব ধোঁয়া তুলে বিশ্বকাপে তার খেলা নিয়ে তৈরি করা হয়েছিল এক প্রকার অনিশ্চয়তা। তবে শেষ পর্যন্ত শামীম পাটোয়ারী, আফিফ হোসেনদের ব্যর্থতায় বিশ্বকাপে সুযোগ মিলেছে এই অভিজ্ঞ ব্যাটারের।

উপেক্ষিত সেই মাহমুদউল্লাহই বারবার দলের ঢাল হয়ে দাঁড়িয়েছেন। দলকে বিপদ থেকে বাঁচাতে নিজের সবটুকু দিয়ে চেষ্টা করছেন তিনি। আগের দুই ম্যাচে চল্লিশোর্ধ্ব ইনিংস খেলা মাহমুদউল্লাহই আজ সেঞ্চুরি করে বড় পরাজয়ের লজ্জার হাত থেকে বাঁচালেন দলকে।

চলমান বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে দক্ষিণ আফ্রিকার দেওয়া ৩৮২ রানের বিপরীতে ১৪৯ রানে হারে বাংলাদেশ। মাহমুদউল্লাহর একক লড়াইয়ের কারণে হারের ব্যবধান কমাতে পারেন টাইগাররা। ম্যাচটিতে ১১১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন অভিজ্ঞ এই ক্রিকেটার, যা বিশ্বকাপ মঞ্চে তার তৃতীয় সেঞ্চুরি। বিশ্বকাপ মঞ্চে সেঞ্চুরি করা একমাত্র বাংলাদেশি ক্রিকেটারও তিনি।

মাহমুদউল্লাহর সেঞ্চুরির দিনে মুখ খুলেছেন তার স্ত্রী জান্নাতুল কেফায়েত মিষ্টি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে মিস্টি লিখেছেন— ‘সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ, মাঝে মাঝে আল্লাহ আমাদের পরীক্ষা করেন তার আরও কাছে যাওয়ার জন্য। একজন মুমিন যদি আল্লাহর পরিকল্পনার ওপর সবর ও আস্থা রাখতে পারে, তবে সে সেরা পুরস্কার পায়। মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ।’

‘আমার স্বামী এমন একজন বিশ্বাসী... গত কয়েক মাস তিনি কেবল আল্লাহর সঙ্গে কথা বলেছেন, তিনি মসজিদেই সবচেয়ে শান্তি খুঁজে পেয়েছেন এবং আল্লাহর কাছে যা চেয়েছিলেন তা দিয়েছেন… আলহামদুলিল্লাহ।’

এমটিআই

Wordbridge School
Link copied!