• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ভারতের বিপক্ষে আফগানিস্তানের দল ঘোঘণা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৬, ২০২৪, ০৬:৩৯ পিএম
ভারতের বিপক্ষে আফগানিস্তানের দল ঘোঘণা

সংগৃহীত ছবি

ঢাকা: ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে আফগানিস্তান। এটাই ভরতের সাথে আফগানিস্তনের কোন দ্বি-পাক্ষিক সিরিজ, যদিও এর আগে এশিয়াকাপ ও বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল দুদল। এই সিরিজ সামনে রেখে শনিবার (৬ জানুয়ারি) ১৯ সদস্যের দল ঘোষণা করে আফগান ক্রিকেট বোর্ড।

১১ জানুয়ারি, মোহালিতে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে আফগানিস্তান-ভারত। নির্ধারিত সূচি অনুযায়ী, দ্বিতীয় ম্যাচ ১৪ জানুয়ারি এবং তৃতীয় ও শেষ ম্যাচ হবে ১৭ জানুয়ারি।

ভারতের বিপক্ষে আফগানিস্তানের নেতৃত্ব দেবেন সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে আফগানিস্তানকে ২-১ ব্যবধানে সিরিজ জয়ে নেতৃত্ব দেওয়া ইব্রাহিম জাদরান।

ইবরাহীম জাদরান। নিয়মিত টি-টোয়েন্টি অধিনায়ক রশিদ খানকে দলে অন্তর্ভুক্ত করা হলেও খেলরে সম্ভাবনা ক্ষীণ। সম্প্রতি পিঠের অস্ত্রোপচার থেকে পূনর্বাসনে রয়েছেন তিনি। এছাড়া দলে ফিরেছেন মুজিবুর রহমান।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আফগানিস্তানের স্কোয়াড

ইব্রাহিম জাদরান (অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইকরাম আলীখিল (উইকেটরক্ষক), হজরতুল্লাহ জাজাই, রহমত শাহ, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, করিম জানাত, আজমাউল্লাহ ওমরজাই, শরফুদ্দিন আশরাফ , মুজিব উর রহমান, ফজল হক ফারুকী, ফরিদ আহমদ, নবীন উল হক, নূর আহমদ, মোহাম্মদ সেলিম, কায়েস আহমদ, গুলবাদিন নায়েব এবং রশিদ খান।

Wordbridge School
Link copied!