• ঢাকা
  • শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

শোয়েব মালিককে শুভ কামনা জানালেন সানিয়া


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২১, ২০২৪, ০৫:৩৪ পিএম
শোয়েব মালিককে শুভ কামনা জানালেন সানিয়া

ঢাকা : মানুষের চোখের অন্তরালেই ব্যক্তিগত জীবন রাখতে পছন্দ করেন সানিয়া মির্জা। এমনটাই বলছেন, সানিয়া মির্জার ছোট বোন আনাম মির্জা। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক বিবৃতি আনাম জানিয়েছেন কয়েকমাস আগেই সানিয়া ও শোয়েবের বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। শুধু তাই নয়, শনিবার শোয়েবের নতুন বিবাহের খবর শুনে তাদের শুভ কামনাও জানিয়েছেন।  

আনাম মির্জা বলেন,‘মানুষের চোখের অন্তরালেই ব্যক্তিগত জীবন রাখতে পছন্দ করেন সানিয়া মির্জা। যাই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তাঁর বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।’

বিবৃতিতে এরপর সানিয়ার ভক্ত-সমর্থকদের কাছে একটি অনুরোধও করা হয়েছে। সেখানে বলা হয়েছে ‘তাঁর (সানিয়া) জীবনের এই স্পর্শকাতর সময়ে আমরা চাইব, সানিয়ার গোপনীয়তার স্বার্থে যেকোনো জল্পনা থেকে যেন সবাই বিরত থাকে।’

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ২০১০ সালে বিয়ে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেন । অবশেষে সেই বিয়ে টিকল না। সানিয়ার সঙ্গে বিচ্ছেদের জল্পনার মধ্যেই বিয়ে করলেন এই ক্রিকেটার।

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন শোয়েব। শোয়েবের বর্তমান স্ত্রী সানা জাভেদ পাকিস্তানি অভিনেত্রী। শোয়েবের মতো এর আগে সানা জাভেদও বিয়ে করেছিলেন।

এমটিআই

Wordbridge School
Link copied!