• ঢাকা
  • শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

শুরু হয়েছে বিসিবির বোর্ড মিটিং


ক্রীড়া ডেস্ক জুলাই ২, ২০২৪, ০৩:৩২ পিএম
শুরু হয়েছে বিসিবির বোর্ড মিটিং

ঢাকা: দুপুর দুইটা নাগাদ মিরপুরে হাজির হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর একে একে যোগ দেন বিসিবির অন্যান্য পরিচালকরাও। আজকের বোর্ড সভায় আলোচনার কেন্দ্রে থাকবে কয়েকটি বিষয়।

গতকাল বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন সভার আলোচ্য বিষয়গুলো নিয়ে গণমাধ্যমে ধারণা দিয়েছিলেন। 

তিনি জানিয়েছিলেন, 'রুটিন বিষয়গুলোই আলোচিত হবে। এর বাইরে শেখ হাসিনা ক্রিকেট স্টেডিয়ামের কাজের বিষয় নিয়ে আলাপ হবে। বাংলাদেশ দল কোনো আইসিসি বা এসিসির আসরে অংশ নিলে, এরপরের সভায় পারফরম্যান্স নিয়ে আলোচনা হয়। এবারও তা হবে। এ ছাড়া অর্থনৈতিক কিছু বিষয় আছে আলোচ্য সূচিতে।'

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্বে চার ম্যাচের তিনটিতে জিতে সুপার এইটে উঠেছিল বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় রাউন্ডের প্রথম দুই ম্যাচ হেরে মোটামুটি বিদায়ের প্রহর গুনছিল নাজমুল হোসেন শান্ত’র দল। 

কিন্তু শেষদিকে আফগানিস্তানের কল্যাণে সেমিফাইনালে খেলার সম্ভাবনাও উঁকি দেয়। কিন্তু তাতে ১২.১ ওভারে আফগানদের দেওয়া ১১৫ রানের লক্ষ্য পেরোতে হতো টাইগারদের। কিন্তু সেটি পূরণ তো দূরে থাক, উল্টো ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় শান্ত-সাকিবরা।

উল্লেখ্য, ছুটি শেষে চলমান টাইগার্স ক্যাম্পে যোগ দেওয়ার কথা রয়েছে ক্রিকেটারদের। চট্টগ্রামে চলছে টাইগার্স দলের অনুশীলন। সেখানে বিসিবির কোচ সোহেল ইসলামের অধীনে অনুশীলন করবেন ক্রিকেটাররা। জাতীয় দলের কোচরা না আসা পর্যন্ত সেখানেই আসন্ন ব্যস্ত টেস্ট সূচির প্রস্তুতি নেবেন খেলোয়াড়েরা।

এআর

Wordbridge School
Link copied!