• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
কোপা আমেরিকা

ফাইনালে শাকিরার গান, লম্বা বিরতিতে অসন্তোষ কলম্বিয়া কোচের


ক্রীড়া ডেস্ক জুলাই ১৪, ২০২৪, ০১:১১ পিএম
ফাইনালে শাকিরার গান, লম্বা বিরতিতে অসন্তোষ কলম্বিয়া কোচের

ঢাকা : যুক্তরাষ্ট্রে বিভিন্ন টুর্নামেন্টের শিরোপা নির্ধারণী ম‍্যাচের মাঝ বিরতিতে জমকালো আয়োজন দেখা যায় নিয়মিতই। এরই ধারাবাহিকতায় কোপা আমেরিকার ফাইনালের মাঝে হবে পপতারকা শাকিরার গানের অনুষ্ঠান। এতে বেড়ে যাবে বিরতির সময়। যা একেবারেই মানতে পারছেন না কলম্বিয়া কোচ নেস্তর লরেন্সো।

লাতিন আমেরিকান ফুটবলের অভিভাবক সংস্থা কনমেবল জানিয়েছে, কোপা আমেরিকার জমজমাট ইতি টানার লক্ষ্যে মাঠে উপস্থিত দর্শকদের জন্য শাকিরার গানের আয়োজন করেছে তারা। ম্যাচের মাঝবিরতিতে ২০ মিনিট গান গাইবেন কলম্বিয়ার তারকাশিল্পী।

তাই অন্য ম্যাচগুলোতে বিরতি ১৫ মিনিটের হলেও, আর্জেন্টিনা ও কলম্বিয়ার ফাইনাল ম্যাচে প্রথমার্ধ শেষে দেওয়া হবে ২৫ মিনিটের বিরতি। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে এ নিয়ে অসন্তোষ প্রকাশ করেন কলম্বিয়া কোচ।

(শাকিরার) গানের আয়োজনের ব্যাপারে বলব, আশা করি, সবাই উপভোগ করবে। শাকিরা চমৎকার শিল্পী। আজকেই আমি জানতে পারলাম (গানের ব্যাপারে)। আমার মতে, অন্য যে কোনো ম্যাচের মতোই হওয়া উচিত, নিয়ম অনুযায়ী ১৫ মিনিটের বিরতি।

টুর্নামেন্টজুড়ে মাঝ বিরতির ১৫ মিনিটের সীমা নিয়ে বেশ শক্ত অবস্থানেই ছিল কনমেবল। আর্জেন্টিনার লিওনেল স্কালোনি, উরুগুয়ের মার্সেলো বিয়েলসাসহ অন্তত ৪ কোচকে নিষিদ্ধ করা হয় এক ম্যাচ। পাশাপাশি ছিল আর্থিক জরিমানাও।

এবার আয়োজকরা ফাইনালে বিরতির সময় বাড়িয়ে দেওয়ায় সেই শাস্তির কথাও মনে করিয়ে দেন লরেন্সো।

আমরা (অন্য ম্যাচে) যখন ১৬তম মিনিটে মাঠে ঢুকেছি, জরিমানা হয়েছে। এখন বিরতিতে গানের শো হবে এবং আমাদের ২০ বা ২৫ মিনিটের জন্য বাইরে থাকতে হবে। ফুটবলারদের ওপর এর প্রভাব পড়তে পারে। তাদের শরীর ঝিমিয়ে পড়তে পারে। আমরা জানি, ড্রেসিং রুমে রিকভারির জন্য ব্যয় হওয়া সেই কয়েক মিনিটের মূল্য কতটা।

ফ্লোরিডার হার্ড রক স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। খেলা শুরু হবে বাংলাদেশ সময় সোমবার ভোর ৬টায়

এমটিআই

Wordbridge School
Link copied!