• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১

তৃতীয় দফায় পেছাল কোপার ফাইনাল, জানা গেল নতুন সময়


ক্রীড়া ডেস্ক জুলাই ১৫, ২০২৪, ০৭:১০ এএম
তৃতীয় দফায় পেছাল কোপার ফাইনাল, জানা গেল নতুন সময়

ঢাকা: আর্জেন্টিনা ও কলম্বিয়ার ফাইনাল তৃতীয় দফা পেছানোর পর জানা গেল নতুন সময়। হঠাৎই মায়ামির হার্ড রক স্টেডিয়ামে শুরু হয় বিশৃঙ্খলা। টিকিট ছাড়াই মাঠে ঢোকার চেষ্টা করছে অসংখ্য দর্শক। নিরাপত্তাকর্মীরা কিছুতেই যেন থামাতে পারছিলেন না তাদের।

বিশৃঙ্খলার মধ্যে টিকিটধারী অনেক দর্শক মাঠে ঢুকতে গিয়ে আহতও হয়েছেন। এমন অবস্থায় ফাইনাল শুরুর নির্ধারিত সময় আধা ঘণ্টা পিছিয়ে দেয় দক্ষিণ আমেরিকার ফুটবলের হর্তাকর্তা কনমেবল। 

কিন্তু বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬ টায়ও খেলা শুরু করতে পারেনি কনমেবল। তখনো স্টেডিয়ামের বাইরের বিশৃঙ্খলা কমেনি। ফলে ম্যাচ শুরুর সময় পিছিয়ে দেওয়া হয়েছে আরও। খেলা শুরুর নতুন সময় সকাল ৭টা ১৫ মিনিট।

আগেই আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছিল যারা ফাইনালের টিকিট পাননি তারা যেন মাঠে না আসেন। কিন্তু স্টেডিয়ামের বাইরে টিকিটবিহীন দর্শকদের সংখ্যাও অনেক। টিকিটধারী ও টিকিটবিহীন দর্শকদের উপচে পড়া ভীড় সামাল দিতে হিমশিম খাচ্ছেন নিরাপত্তারক্ষী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ঘটনাস্থলে থাকা এক পুলিশ কর্মকর্তা বলেন, শত শত ভক্ত তাড়াহুড়ো করে স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করে। ম্যাচের টিকিট তাদের কাছে ছিল কি না সন্দেহ প্রকাশ করেন তিনি।

এআর

Wordbridge School
Link copied!