• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

তিন প্রেমিকায় বাবা হওয়ার হ্যাটট্রিক নেইমারের


ক্রীড়া ডেস্ক জুলাই ২৫, ২০২৪, ০৪:৩৫ পিএম
তিন প্রেমিকায় বাবা হওয়ার হ্যাটট্রিক নেইমারের

ঢাকা: তৃতীয় সন্তানের বাবা হয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্বিতীয় কন্যা ও তৃতীয় সন্তানের বাবা হওয়ার কথা জানিয়েছেন ইনজুরিতে মাঠের বাইরে থাকা এই তারকা। তার তিন সন্তানের মা তিনজন। 

সংবাদ মাধ্যম জানিয়েছে, গত ৩ জুলাই তৃতীয়বার পিতৃত্বের স্বাদ পেয়েছেন নেইমার। তবে ইনস্টাগ্রাম পোস্টে পরিবারে নতুন অতিথি আসার ঘোষণা দিয়েছেন দু’দিন আগে। মেয়ের নাম রেখেছেন হেলেনা। দ্বিতীয় সন্তান হওয়ার নয় মাস পর তার তৃতীয় সন্তান পৃথিবীতে এসেছে। 

তার এবারের সন্তানের মায়ের নাম আমান্দা কিম্বার্লি। তিনি ব্রাজিলিয়ান মডেল ও সোস্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। নেইমারের দ্বিতীয় সন্তানের মায়ের নাম ব্রুনো বিয়ানকার্ডি। নেইমার ও বিয়ানকার্ডির মেয়ের নাম মাভি। গত বছরের অক্টোবরে তাদের সন্তান পৃথিবীতে আসে। গুঞ্জন ছিল, বিয়ানকার্ডি সন্তানসম্ভাবা থাকাকালীন নতুন সম্পর্কে জড়ান নেইমার। 

সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেওয়া নেইমারের প্রথম সন্তানের নাম দাভি লুকা। তার বয়স ১২ বছর। অর্থাৎ ২০ বছর বয়সে প্রথম সন্তানের বাবা হন সাবেক বার্সেলোনা ও পিএসজি তারকা। তার ওই সন্তানের মায়ের নাম ক্যারোলিনা দান্তাস। তিনিও ব্রাজিলিয়ান মডেল। নেইমারের চেয়ে বয়সেও বড় ক্যারোলিনা। বার্সায় যোগ দেওয়ার পর ভেঙে যায় ওই সম্পর্ক। 

এআর

Wordbridge School
Link copied!