• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

মাহমুদউল্লাহর ওপর এখনও রেগে আছেন পাপন


ক্রীড়া ডেস্ক জুলাই ২৯, ২০২৪, ০৯:১৩ পিএম
মাহমুদউল্লাহর ওপর এখনও রেগে আছেন পাপন

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটে বিদায় বেলায় কাউকেই আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিতে পারেনি বিসিবি। মাহমুদউল্লাহ, মুশফিক, তামিমরা ক্রিকেটের একটি করে ফরম্যাট থেকে অবসর নিলেও মাঠ থেকে আনুষ্ঠানিকভাবে তাদের বিদায় জানাতে পারেনি বিসিবি। 

সামনেই হয়তো দলের সব সিনিয়র ক্রিকেটাররা পর্যায়ক্রমে অবসরে যাবেন, তাদের ভালোভাবে বিদায় জানানোর কি কোনো আগ্রহ আছে বিসিবির? এমন প্রসঙ্গ উঠতেই মাহমুদউল্লাহর অবসর প্রসঙ্গ টেনে নিজের অভিমানের কথা জানান বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

পারফরম্যান্সের কারণে গত ২০২০ সালে পাকিস্তান টেস্টের পর বাদ পড়ে গিয়েছিল মাহমুদউল্লাহ। সেই তিনি পরে লম্বা সময় পর ফিরেন জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে। 

সেই টেস্টে অপরাজিত ১৫০ রানের ইনিংস খেলে আচমকা ড্রেসিংরুমে সবাইকে জানিয়ে দেন এটাই তার শেষ ম্যাচ। যা নিয়েই গণমাধ্যমের কাছে নিজের পুষে রাখা অভিমানের কথা জানিয়েছেন পাপন।

মাহমদুউল্লাহর প্রসঙ্গ টেনে পাপন বলেন, ‘এদের যেটা ভালো লাগেনি, মাহমুদউল্লাহ যেমন টেস্ট খেলার মাঝে ছেড়ে দিল, আমরা কিছু জানি না। ওকে বলেছি, সে সেটা স্বীকারও করেছে, এটা ঠিক হয়নি। সে এটার জন্য দুঃখ প্রকাশ করেছে। তামিম যখন ছেড়ে দিল, আমরা জানি না। এসব কারও ভালো লাগার কথা নয়। আমরা চাই ওরা আমাদের একটা পরিকল্পনা জানাক, কে কত দিন খেলতে চায়। তারা যতদিন খেলতে চায়, আমরা চেষ্টা করবো তাদের খেলাতে। তারা এখনও না খেলার অবস্থায় নেই, সেটাও না।’

এআর

Wordbridge School
Link copied!