• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

দল থেকে বাদ পড়ার কারণ জানতে চান বিজয়


ক্রীড়া ডেস্ক আগস্ট ৮, ২০২৪, ০৯:২৯ পিএম
দল থেকে বাদ পড়ার কারণ জানতে চান বিজয়

ঢাকা: আওয়ামী লীগের টানা ১৫ বছরের শাসনক্ষমতার অবসান ঘটার পর দেশ পরিবর্তনের হাওয়া বইছে সব জায়গায়। অনেকের ধারণা সেই পরিবর্তনের হাওয়া ছুঁয়ে যাবে ক্রিকেটকেও।

অনেকের মতোই এনামুল হক বিজয়ও মনে করেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) যে সকল কাজে স্বচ্ছতা ছিল না বা নেই, সেসব জায়গায় স্বচ্ছতা ফিরবে। তাতে বাংলাদেশ ক্রিকেটেরই ইপকার হবে বলেও মনে করেন এই ওপেনার।

তিনি বলেন, 'আসলে স্বচ্ছ থাকাটা খুবই জরুরি সবার ক্ষেত্রে, আমি কেন দলে আছি, কেন বাদ পড়ছি, কোথায় খেলছি বা আমার সুযোগ-সুবিধা কতটুকু হচ্ছে, আমি কতটুকু পাচ্ছি। এই জিনিসগুলো প্রশ্নবিদ্ধ থাকে যেগুলা আমরা সবাই চাই প্রশ্নটা সরে যাক, উত্তরটা আমরা প্রাপ্য।'

'আমি মনে করি ক্রিকেট বোর্ড সর্বাত্মক চেষ্টা করেছে আমাদের সহযোগিতা করার জন্য। ভবিষ্যতেও যারা দায়িত্বে আসবে তারাও সহযোগিতা করবে। অবশ্যই একটা জায়গায় গ্যাপ থেকে যায়, গ্যাপগুলো পূরণ করে এগিয়ে যাব এটা আমরা সবাই আশা করব।'-যোগ করেন তিনি।

ক্রিকেটের বেশ কিছু জায়গায় পরিবর্তনের সুযোগ দেখছেন বিজয়। তিনি বলেন, 'ক্রিকেটে তো আমাদের বড় পরিসরে পরিবর্তন করার সুযোগ আছে আমি মনে করি। আস্তে আস্তে সেটার পরিবর্তন আমরা দেখেছি এবং আশা করি সামনেও হবে। কোন কিছুই দুইদিনে-পাঁচদিনে সম্ভব না, এটা পর্যায়ক্রমে হওয়া সম্ভব। কিন্তু আমরা সবাই আশা করি, প্রতিটা মানুষ আশা করে প্রথমে সাধারণ মানুষ, জনগণ।'

'ক্রিকেট খেলোয়াড়, ব্যবসায়ী, চাকুরিজীবী বা যেই হই না কেন বা সাংবাদিক বা যে পেশাতেই থাকি না কেন। আমার কাছে মনে হয় সবার আগে আমরা জনগণ। অবশ্যই আমাদের অধিকার আছে যেটা আমরা প্রাপ্য। আমরা সবাই চাইবো সবকিছু গোছানোভাবে এগিয়ে যাক, ক্রিকেট বোর্ড প্রতিটা জায়গায় যেন সুবিধা পাই।

এআর

Wordbridge School
Link copied!