• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

শান্তর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রধান নির্বাচক


ক্রীড়া ডেস্ক আগস্ট ১২, ২০২৪, ০৩:৫৬ পিএম
শান্তর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রধান নির্বাচক

ঢাকা : জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত সম্পর্কে প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেনের চাচাতো ভাই! গত ওয়ানডে বিশ্বকাপের সময় এমন একটি তথ্য ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। দুজনের নামে কিছুটা মিল থাকায় অনেকেই বিষয়টি বিশ্বাসও করে নেয়। এই নিয়ে অবশেষে মুখ খুললেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

সোমবার (১২ আগস্ট) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমের মুখোমুখি হয়ে প্রধান নির্বাচক গাজী আশরাফ বলেন, ‘মিডিয়াতে আমি অনেক সময় দেখি কিছু নিউজ হয়, যা আমাকে বিব্রত করে। কারণ আমার অনেক ফোন কল আসে। বলা হয় দল নিয়ে বিসিবি ভাবছেন, বিসিবির কে ভাবছেন? কোনা কিছুই পরিষ্কার নয়, পুরোটাই মিথ্যা। বলতে হবে বিসিবির কে ভাবছেন!

বিসিবি যদি সম্মিলিতভাবে ভাবে, সেটা বোর্ড মিটিংয়ে ভাববে, বিচ্ছিন্নভাবে তো ভাববে না। কিংবা নির্বাচকমণ্ডলী ভাবছেন, এভাবে বলা উচিত। আমি আপনাদের কারও সাথেই আমার নির্বাচন প্রক্রিয়া কিংবা বিসিবি নিয়ে কিছুই শেয়ার করি না।’

লিপু আরও যোগ করেন, ‘আমি গণমাধ্যমের কাছ থেকে আরও দায়িত্বশীল আচরণ প্রত্যাশা করি। বিশ্বকাপের সময় প্রায় ৪০-৫০ দিন শান্ত আমার খালাতো ভাই, মামাতো ভাই হিসেবেই সব জায়গায় চলেছে। আপনারা কেউই আমাকে প্রশ্ন করেননি, একটা খবর শুনছি; সেটা সত্য কিনা?

আমি তো আর নিজে থেকে বলতে পারিনা। পরবর্তীতে এক সংবাদকর্মী এটা নিয়ে কনটেন্ট তৈরি করেছিল। যারা জাতীয় পর্যায়ে বিভ্রান্তি ছড়ায়, তাদের বিষয়ে আমাদের সর্তক হওয়ার সময় এসেছে।’

এমটিআই

Wordbridge School
Link copied!