• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

দেশে নানা গুঞ্জনের পরও পাকিস্তানে ‘সিরিয়াস’ সাকিব


ক্রীড়া ডেস্ক আগস্ট ১৫, ২০২৪, ০৭:২৭ পিএম
দেশে নানা গুঞ্জনের পরও পাকিস্তানে ‘সিরিয়াস’ সাকিব

ঢাকা: জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হওয়ার মাত্র কয়েক মাসের মাথায়ই সংসদ সদস্যের পদ হারালেন সাকিব। এরই মধ্যে গতকাল (বুধবার) রাতে অন্য কারণে আলোচনায় উঠে আসেন সাকিব।

মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে কয়েকটি ভিডিও ক্লিপ ও ছবি। যেখানে তার সঙ্গে দেখা গেছে সাবেক অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কন্যা ও বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামালকে।

সাকিবের এমন ভিডিও ক্লিপ স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি দেশের ক্রিকেট ভক্তদের। রাতভর চলেছে নানা আলোচনা সমালোচনা। সঙ্গে স্ত্রী উম্মে শিশিরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনও চাউর হয়। সেই শঙ্কা অবশ্য বেড়েছে শিশিরের কারণেই। সাকিবের সঙ্গে অনেক ছবিই আচমকা সরিয়ে দেন তিনি। 

অবস্থা এত বেগতিক হয় যে, শেষ পর্যন্ত পোস্ট করে স্বামীর পাশে দাঁড়ান সাকিবপত্নী। সোশ্যাল মিডিয়ায় যখন এমন ঝড়, সাকিব তখন পাকিস্তানে। আসন্ন টেস্ট সিরিজ সামনে রেখে দলের সঙ্গে শেষ মুহূর্তের অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছেন। গতকাল ব্যাটিং অনুশীলন করতে দেখা গিয়েছিল। আজ বল হাতে দেখা গেল সিরিয়াস সাকিবকে। স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদের সঙ্গে পরামর্শ করতেও দেখা গেছে তাকে।

দেশে রাজনৈতিক অস্থিরতায় সাকিবের ক্রিকেটে ফেরা নিয়েই অনিশ্চয়তা তৈরি হয়েছিল। তবে আপাতত সাকিবের ক্রিকেট ক্যারিয়ারে রাজনীতির প্রভাব পড়ছে না। পাকিস্তান সিরিজের দলে আছেন তিনি। গেল রোববার দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল ঘোষণার একদিন পর বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু জানান সাকিব সুযোগ পেয়েছেন মেধার জোরেই।

এআর

Wordbridge School
Link copied!