• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

এক পরিবর্তন নিয়ে লড়াইয়ে বাংলাদেশ


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ৩১, ২০২৪, ০১:৫৫ পিএম
এক পরিবর্তন নিয়ে লড়াইয়ে বাংলাদেশ

ঢাকা : প্রথম টেস্টের মতো এবারও টস জিতলেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। আবহাওয়ার কথা বিবেচনায় নিয়ে টস জিতেই আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ অধিনায়ক। পাকিস্তান অধিনায়ক শান মাসুদ বলেছেন, টস জিতলে তিনিও আগে বোলিং নিতেন। এই ম্যাচে একাদশে পরিবর্তন এনেছে দুদল।

কুঁচকিতে অস্বস্তি বোধ করায় একাদশ থেকে ছিটকে গেলেন শরিফুল ইসলাম। তার জায়গায় সুযোগ পেলেন আরেক পেসার তাসকিন আহমেদ। বাংলাদেশের একাদশে পরিবর্তন এই একটিই। অন্যদিকে, পাকিস্তান নাসিম শাহ ও শাহিন আফ্রিদির পরিবর্তে আবরার আহমেদ ও মির হামজাকে নিয়ে একাদশ গড়েছে।

টানা বৃষ্টিতে প্রথম দিনে টসই করা সম্ভব হয়নি। রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে শনিবার (৩১ আগস্ট) দ্বিতীয় দিন তাই ১৫ মিনিট এগিয়ে আনা হয়েছে খেলা শুরুর সময়। বাংলাদেশ সময় ১০টা ৪৫ মিনিটে শুরু হবে খেলা। আজকের পূর্বাভাসে রোদ ঝলমলে আকাশে কথা হয়েছে। শুধু তাই নয়, তীব্র গরমের সঙ্গেও হয়তো লড়াই করতে হবে দুই দলের ক্রিকেটারদের।

বাংলাদেশ একাদশ : শাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম , লিটন দাস, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও নাহিদ রানা।

পাকিস্তান একাদশ : আবদুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদন (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, সালমান আগা, আবরার আহমেদ, মির হামজা, মোহাম্মাদ আলী, খুররাম শাহজাদ।

এমটিআই

Wordbridge School
Link copied!