• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বাংলাদেশের জয়ে উচ্ছ্বসিত ভন-জাদেজাও


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ৪, ২০২৪, ০৫:৫৭ পিএম
বাংলাদেশের জয়ে উচ্ছ্বসিত ভন-জাদেজাও

ঢাকা: বাংলাদেশ ক্রিকেটের সাফল্য নিয়ে সচরাচর খুব একটা উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় না ইংলিশদের। নাক উঁচু ইংলিশদের সাবেক অধিনায়ক মাইকেল ভন তো সদা সমালোচনার তীর ছুঁড়তে প্রস্তুত থাকেন। 

অবশ্য এবার দেখা গেল ভিন্ন চিত্র, বাংলাদেশের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভন। এমন জয়ে নাজমুল হোসেন শান্তদের অভিনন্দন জানিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার অজয় জাদেজাও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভন লিখেছেন, ‘বাংলাদেশের জন্য কী দারুণ জয়।’ এরপর লিটন দাস এবং মেহেদী হাসান মিরাজের জুটির কথা উল্লেখ করে লিখেছেন, ‘প্রথম ইনিংসে ২৬ রানে ৬ উইকেট এবং সেখান থেকে ৬ উইকেটের জয়, অসাধারণ।’

অভিনন্দন জানিয়ে জাদেজা লিখেছেন, ‘অভিনন্দন বাংলাদেশ, পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট সিরিজ জয়ে। পাকিস্তান ক্রিকেট তাদের ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে। পাকিস্তান ক্রিকেটে আসলে নতুন অধিনায়ক এবং প্রতিভা গড়ে তোলা দরকার। পুরাতনদের উপর ভরসা করা বন্ধ করতে হবে, যারা চাপের সময় ভেঙে পড়ে।’

ঘরের মাঠে বাংলাদেশের কাছে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে পাকিস্তান। শান মাসুদ-বাবর আজমদের এমন পারফরম্যান্স মেনে নিতে পারছেন না দেশটির সাবেক ক্রিকেটাররা। বিপরীতে বিভিন্ন দেশের ক্রিকেট সংশ্লিষ্টরা বাংলাদেশের প্রশংসায় মেতেছেন।

এআর

Wordbridge School
Link copied!