• ঢাকা
  • রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

দ্বিতীয় টেস্টের দল ঘোষণা ভারতের 


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৩:৪৫ পিএম
দ্বিতীয় টেস্টের দল ঘোষণা ভারতের 

ঢাকা: প্রথম টেস্টের জয়টা পুরোপুরি উপভোগ করার সুযোগও হয়ত পায়নি ভারত। এরইমাঝে বাংলাদেশের বিপক্ষে কানপুরে দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করে ফেলেছে তারা। কোনো চমক রাখা হয়নি সেই স্কোয়াডে। চেন্নাই টেস্টে থাকা দলটাই ভারত নিয়ে যাবে দ্বিতীয় টেস্টের জন্য। 

প্রথম টেস্ট শেষের পরপরই গণমাধ্যমে পাঠানো এক বার্তায় ভারতের ক্রিকেট বোর্ড বিসিসিআই জানিয়েছে, চেন্নাই টেস্টের দলটাই কানপুরের জন্য মনোনীত করছে ভারতের ক্রিকেট বোর্ড। বিসিসিআইয়ের সচিব জয় শাহ স্বাক্ষরিত বিবৃতিতে তা নিশ্চিত করা হয়েছে।  

বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগে দুলীপ ট্রফি থেকে দল বিবেচনা করার কথা বলা হয়েছিল ভারতের গণমাধ্যম আর নির্বাচকদের পক্ষ থেকে। সেটার প্রতিফলন দেখিয়েই বাংলাদেশের বিপক্ষে দলে জায়গা করে নিয়েছিলেন আকাশ দীপ। তবে এবারে আর দুলীপ থেকে কাউকে উড়িয়ে আনা হচ্ছে না।

যদিও কানপুরে কিছুটা রদবদল থাকতে পারে শুরুর একাদশে। রোহিত শর্মা প্রথম টেস্টের আগেই কিছুটা আভাস দিয়েছিলেন পেসারদের ওয়ার্কলোড বিবেচনা করা হবে। তাইই যদি হয়, সেক্ষেত্রে হয়ত বুমরাহ বা মোহাম্মদ সিরাজকে বিশ্রামে দেখা যেতে পারে। 

২য় টেস্টের ভারত স্কোয়াড 
রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সাওয়াল, শুবমান গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল, সরফরাজ খান, ঋষভ পান্ত, ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, আকাশ দ্বীপ, জাসপ্রিত বুমরাহ, ইয়াশ দয়াল।

২৭ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত কানপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। দুটি ম্যাচই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

এআর

Wordbridge School
Link copied!