• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

‘ঘরের মাঠে সাকিবের খেলা নিয়ে সংশয় নেই’


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:৩১ পিএম
‘ঘরের মাঠে সাকিবের খেলা নিয়ে সংশয় নেই’

ঢাকা: ঝামেলা যেন পিছু্ই ছাড়ছে না বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের। হত্যা মামলা, ইনজুরি বিতর্কের পর এবার শাস্তির মুখে পড়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

শেয়ার লেনদেনে কারসাজির অভিযোগে তাকে বড় অঙ্কের জরিমানা করেছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন।

হত্যা মামলার কারণে দেশে আসলে গ্রেপ্তার হতে পারেন সাকিব, সে শঙ্কাও আছে। তবে জাতীয় দলের ক্রিকেট অপারেশন্স প্রধান শাহরিয়ার নাফিস মনে করছেন না, সাকিবের দেশে ফেরায় কোনো সমস্যা হবে। অক্টোবরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে বিশ্বসেরা অলরাউন্ডারের খেলা নিয়েও কোনো সংশয় দেখছেন না তিনি।

সোমবার (২৫ সেপ্টেম্বর) গণমাধ্যমের সঙ্গে আলাপে শাহরিয়ার নাফিস বলেন, ‘সাকিবের ব্যাপারে মাননীয় প্রধান উপদেষ্টা, আইন উপদেষ্টা এবং ক্রীড়া উপদেষ্টা খুব স্পষ্টভাবে বলেছেন। বাংলাদেশ সরকার থেকে যে পরিষ্কার মেসেজটা আছে, যে মামলাগুলো হয়েছে তাতে কাউকে অন্যায়ভাবে হেনস্তা করা হবে না।’

সাকিব দেশের মাটিতে সিরিজেও খেলতে পারবেন বলেই মনে করছেন তিনি, ‘আমরা মনে করি, সাকিবের ব্যাপারে বাংলাদেশ সরকার তাদের অবস্থান সুস্পষ্টভাবে ব্যক্ত করেছেন। ইনজুরি সমস্যা বা সিলেকশনজনিত কোনো ইস্যু না থাকলে এখন পর্যন্ত বাংলাদেশে হোম সিরিজে খেলা নিয়ে সংশয় নেই।’

এআর

Wordbridge School
Link copied!