• ঢাকা
  • শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

কানপুরে টাইগার রবির ওপর হামলা নিয়ে যা বলছে ভারতীয় পুলিশ


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০১:২৬ পিএম
কানপুরে টাইগার রবির ওপর হামলা নিয়ে যা বলছে ভারতীয় পুলিশ

ঢাকা : কানপুর টেস্টের প্রথম দিনে বৃষ্টির কারণে খেলা হয়েছে মোটে ৩৫ ওভার। যেখানে প্রথমে ব্যাট করতে নেমে ৩ উইকেট খরচায় স্কোরবোর্ডে ১০৭ রান জমা করেছে বাংলাদেশ। তবে এসব ছাপিয়ে প্রথম দিনে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বাংলাদেশি সমর্থক রবি।

বাংলাদেশের ক্রিকেটের সুপার ফ্যান টাইগার রবির দাবি, ভারতীয় দর্শকদের হামলার শিকার হয়েছেন তিনি। এ ঘটনায় হাসপাতালেও নেওয়া হয়েছে তাকে। পরে যা নিয়ে তদন্ত করেছে পুলিশ। যার প্রাথমিক তদন্ত শেষে পুলিশের দাবি, রবির আনা লাঞ্ছনার অভিযোগটি ভিত্তিহীন।

রবির দাবি ছিল, গ্রিন পার্ক স্টেডিয়ামের সি ব্লকের বারান্দা থেকে দলকে সমর্থন দেওয়ার সময় ভারতীয় সমর্থকদের দুর্ব্যবহারের শিকার হয়েছেন তিনি। তবে ওই ব্লকটি আগে থেকেই নিরাপত্তাজনিত কারণে বন্ধ ছিল বলে জানানো হয়েছে। এছাড়া রবি সম্পর্কে বাংলাদেশি এক সাংবাদিকের সূত্র ধরে পুলিশ জানিয়েছে, রবি নিয়মিত এমন অভিযোগ আনেন। তিনি মেডিকেল ভিসায় ভারতে ভ্রমণ করছেন।

তাছাড়া রবি, চেন্নাইতে ভারতীয় ক্রিকেটারদের, বিশেষ করে মোহাম্মদ সিরাজের প্রতি অশ্লীল গালিগালাজ করছিলেন কিন্তু কেউ ভাষা (বাংলা) জানত না। যে কারণে লোকেরা তাকে কিছুই করেনি, কিন্তু এখানে কানপুরের লোকেরা ভাষা জানে।

এর বাইরে পুলিশ নিশ্চিত করেছে, কানপুর টেস্টের আগে ডিহাইড্রেশনে ভুগছিলেন রবি। ম্যাচের একদিন আগে স্থানীয় হাসপাতালে গিয়েছিলেন লুজ মোশন এর চিকিৎসা নিতে। এছাড়া পুলিশের একটি ভিডিওতেও দেখা গেছে রবিকে হঠাৎ পেটে হাত দিয়ে বসে থাকতে। যেখানে দাঁড়াতে কষ্ট হচ্ছিল তার।

তবে রবির বিষয়ে কঠোর হতে যাচ্ছে বিসিসিআই। বোর্ডের একটি সূত্র নিশ্চিত করেছে। এ ব্যাপারটি খতিয়ে দেখছে তারা। যদি প্রমাণিত হয় রবি মিথ্যা অভিযোগ এনেছেন; তাহলে দ্রুতই তাকে দেশে ফেরত পাঠানো হবে। তাদের দাবি, চেন্নাই টেস্টেও তিনি একইরকম অভিযোগ এনেছিলেন। মারধরের অভিযোগ করে চিকিৎসার আবেদন করেছিলেন।

এমটিআই

Wordbridge School
Link copied!