• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

শান্তর বড় বড় কথা আর নতুন সাজে রাঙবে তো প্রথম টি-টোয়েন্টি?


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৬, ২০২৪, ০২:৪৯ পিএম
শান্তর বড় বড় কথা আর নতুন সাজে রাঙবে তো প্রথম টি-টোয়েন্টি?

ঢাকা: ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে বাংলাদেশের ক্রিকেটারদের মুখে বড় বড় হুঙ্কারই শোনা গিয়েছিল। এর কারণও অবশ্য ছিল। পাকিস্তানের মাটিতে ইতিহাস গড়ার পর এমন হুঙ্কার অমূলক ছিল না। কিন্তু ভারতে গিয়ে মুদ্রার উল্টো পিট দেখালো টাইগাররা।

ন্যূনতম প্রতিদ্বন্দ্বিতা তো দূরের কথা উল্টো ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ যাচ্ছেতাই ভাবে হারল শান্তর দল। শেষ টেস্ট তো রীতিমতো আড়াইদিনেরও কম সময় হেরে যায় টাইগাররা।

টেস্ট পেরিয়ে এবার টি-টোয়েন্টির পালা। এই সিরিজের আগেও শান্তর মুখে শোনা গেল হুঙ্কার। আগ্রাসী ক্রিকেট খেলে বিশ্বচ্যাম্পিয়নদের সিরিজ হারানোর বার্তা দিয়ে রেখেছেন টাইগার দলপতি। এরপর উপর নতুন জার্সি গায়ে টাইগারদের ফটোগ্রাপি নজর কেড়েছে সবার। কিন্তু প্রশ্ন হল, শান্তদের এই হুঙ্কার আর নতুন জার্সিতে রাঙবে তো প্রথম টি-টোয়েন্টি?   

গোয়ালিয়রের শ্রীমান্ত মাধবরাও সিন্ধিয়া স্টেডিয়ামে প্রথম ম্যাচটি শুরু হবে রোববার (৬ অক্টোবর) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। টেস্ট সিরিজে ধবলধোলাই হওয়া বাংলাদেশের সামনে এখন নতুন চ্যালেঞ্জ।

নতুন জার্সিতে প্রাধান্য দেওয়া হয়েছে লাল রঙকে। বুকজুড়ে লাল, নিচে হালকা সবুজ। মাঝামাঝি জায়গায় দুটি রঙের মিশ্রণে তৈরি হয়েছে হালকা কমলা শেড, যার ওপর বাংলাদেশ ও স্পন্সর প্রতিষ্ঠান রবির নাম লেখা। হাতার কব্জির অংশে আছে একরঙা সোনালি কাজ। জার্সিতে রয়েছে বাঘের ডোরাকাটা, দুই পাশে লাল ডট আর দুই অংশে লাল ছাপে ডোরাকাটা।

ক্রিকেটারিদের নতুন জার্সি পরা ছবি পোস্ট করেছে ক্রিকেট বোর্ড। ছবিগুলোতে ক্রিকেটারদের কাউকে দেখা যাচ্ছে হাস্যোজ্জ্বল, কেউ আগ্রাসী ভঙিতে। যেন ঠান্ডা মাথায় প্রতিপক্ষকে বধ করার কৌশল। টাইগারদের এমন হুঙ্কার আর নতুন সাজ ধোপে টিকে কী না সেটাই দেখার বিষয়। 

এআর

Wordbridge School
Link copied!