• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

ভারতের বোলিংয়ে কুপোকাত পাকিস্তান, আটকে গেল কম রানে


ক্রীড়া ডেস্ক অক্টোবর ৬, ২০২৪, ০৫:৫২ পিএম
ভারতের বোলিংয়ে কুপোকাত পাকিস্তান, আটকে গেল কম রানে

ঢাকা: ভারত পাকিস্তান ম্যাচ মানেই যেন ভারতের দাপট। নারী টি-টোয়েন্টি বিশ্বকাপেও সেই দাপটের শিকার পাকিস্তান। টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেও বড় কোনো স্কোর গড়তে পারলেন না ফাতিমারা। প্রথমে ব্যাট করে পাকিস্তান করল মাত্র ১০৫ রান। ৮ উইকেট হারিয়ে এই রান তোলে তারা।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক ফাতিমা সানা। পাকিস্তান প্রথম ম্যাচ জিতে খেলতে নেমেছে সেটা তাদের খেলা দেখে মনে হয়নি। শুরু থেকে পাকিস্তানের ব্যাটাররা একের পর এক হোঁচট খেতে থাকেন পারফরম্যান্সের দিক থেকে।

ওপেনার গুল ফিরোজ়া খাতা খুলতে পারেননি। ১ রানে প্রথম উইকেট হারায় পাকিস্তান। তিন নম্বরে ব্যাট করতে নামা সিদ্রা আমিন ৮ রান করে আউট হন। চার নম্বরে ব্যাট করতে নেমে ওমাইমা সোহেল মাত্র ৩ রান করতে পারেন। অপর ওপেনার মুনিবা আলি ১৭ রান করে ফেরেন। রিচা ঘোষ দুর্দান্ত স্টাম্প করে তাঁকে ফেরান।

১৩ রান করে আউট হন অধিনায়ক ফাতিমা সানা। আশা শোভানার বলে রিচা ঘোষের হাতে ক্যাচ তোলেন তিনি। এই আউটটা হয়েছে রিচার জন্য। কারণ তিনি যেভাবে বলটাতে শেষ পর্যন্ত ফলো করেছিলেন সেটার জন্যই ক্যাচ ধরতে পেরেছেন। সর্বাধিক রান করেন নিদা দার। তিনি কিছুটা লড়ার চেষ্টা করলেও সেটা চেষ্টাই রয়ে গেছে। পার্থক্য তৈরি করেনি খুব একটা বেশি।

বল হাতে তিনটি উইকেট নেন অরুন্ধতী রেড্ডি। দুটি উইকেট নেন শ্রেয়াঙ্কা পাটিল। একটি করে উইকেট নেন রেনুকা সিং ঠাকুর, দীপ্তি শর্মা ও আশা শোভানা।

এআর

Wordbridge School
Link copied!