• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

মাঠে নামছে আর্জেন্টিনা, কেমন হতে পারে একাদশ


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৫, ২০২৪, ০৩:১২ পিএম
মাঠে নামছে আর্জেন্টিনা, কেমন হতে পারে একাদশ

ঢাকা: টানা ১২ ম্যাচ জয়ের পর ১০ সেপ্টেম্বর প্রথম হারের তেতো স্বাদ পায় আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাইপর্বে কলম্বিয়ার মাঠে সেই হারের এক মাস পর ১০ অক্টোবর ভেনেজুয়েলার মাঠ থেকে ১-১ গোলের ড্র করে ফিরেছেন লিওনেল মেসিরা। এ ম্যাচটিও ছিল দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে।

বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ সময় আগামীকাল সকালে আরেকটি ম্যাচ খেলতে নামছে আর্জেন্টিনা। বুয়েনস এইরেসের মনুমেন্টাল স্টেডিয়ামে বলিভিয়ার বিপক্ষে এ ম্যাচ খেলতে নামার আগে আর্জেন্টিনার সমর্থকদের জন্য চোট কাটিয়ে পুরোপুরি ফিট হয়ে ফিরেছেন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

বলিভিয়ার বিপক্ষে ম্যাচের আগে আর্জেন্টিনা দলের সূত্রের বরাত দিয়ে লিওনেল স্কালোনির সম্ভাব্য একাদশের খবর দিয়েছে দেশটির সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। 

সেই খবর অনুযায়ী আগামীকাল ম্যাক অ্যালিস্টারের শুরুর একাদশে খেলার কথা। শুরুর একাদশে থাকবেন ভেনেজুয়েলার বিপক্ষে বদলি হিসেবে নামা লাওতারো মার্তিনেজও।

আর্জেন্টিনার সমর্থকদের জন্য ভালো খবর আছে আরও। হলুদ কার্ডের কারণে নিষেধাজ্ঞায় থাকা ক্রিস্টিয়ান রোমেরেও ফিরছেন এ ম্যাচ দিয়ে। এই সেন্টার ব্যাকের সঙ্গে আগামীকাল আর্জেন্টিনার রক্ষণ সামলাতে পারেন লিসান্দ্রো মার্তিনেজ ও গঞ্জালো মনতিয়েল। 

আর্জেন্টিনা কোচ স্কালোনি মার্তিনেজকে শুরুর একাদশে খেলাতে পারেন নিকোলাস ওতামেন্দির জায়গায় আর মনতিয়েল খেলবেন নাহুয়েল মলিনার পরিবর্তে।

ম্যাক অ্যালিস্টার ফেরায় মাঝমাঠে জায়গা হারাবেন জিওভানি লো সেলসো। আর ফরোয়ার্ডে স্কালোনি খেলাবেন লিওনলে মেসি, লাওতারো মার্তিনেজ ও হুলিয়ান আলভারেজ ত্রয়ীকে।

এআর

Wordbridge School
Link copied!