• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

প্রথমবার পাইওনিয়ারে ‘এফসি ব্রাহ্মণবাড়িয়া’


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ৩, ২০১৭, ০৩:৪৭ পিএম
প্রথমবার পাইওনিয়ারে ‘এফসি ব্রাহ্মণবাড়িয়া’

ঢাকা: আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লিগে প্রথমবারের মত অংশগ্রহন করছে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে ‘এফসি ব্রাহ্মণবাড়িয়া’ ফুটবল দল। পাইওনিয়ার লিগটি মূলত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আওতাধীন ঢাকা পাইওনিয়ার লিগ কমিটির অধীনে পরিচালিত হয়। উক্ত লিগে এবারের মৌসুমে প্রায় ৭৪টি ফুটবল দল অংশগ্রহন করছে। এটি অনুর্ধ্ব-১৬ ফুটবলে দেশের অন্যতম বড় আসর।

বৃহত্তর ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্তের খেলোয়াড়দের ঢাকায় বড় পরিসরে খেলার সুযোগ তৈরি করে দেয়ার লক্ষ্যেই এ দলটি গঠন করা হয়েছে। এটির প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেন যুবায়ের, যার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার দরিকান্দি ইউনিয়নের খাল্লা নামক গ্রামে। জেলার সাবেক ও বর্তমান ফুটবলার, কোচ, সংগঠক ও শুভাকাংক্ষীদের নিয়েই দলটি গঠন করা হয়েছে। দল গঠনের প্রাথমিক কার্যক্রম হিসেবে গত ২ সপ্তাহে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টেডিয়াম ও ঢাকার পল্টনের আউটার স্টেডিয়ামে খেলোয়াড়দের ট্রায়াল অনুষ্ঠিত হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টেডিয়ামের ট্রায়ালে স্থানীয় ফুটবল কোচ শাহ আলম, ফুটবলার রকি, আবু বকর, কামালসহ আরও অনেকে উপস্থিত থেকে খেলোয়াড়দের বাছাই করেন। ঢাকায় অনুষ্ঠিত ট্রায়ালে বাফুফের কোচ ও সাবেক জাতীয় খেলোয়াড় আহসানউল্লাহ মন্টু ও গোলরক্ষক মামুন খান সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। পাইওনিয়ার লিগ কমিটির বয়স নির্ধারন কার্যক্রম শেষ। এবার দলটি মাঠে নামার অপেক্ষায়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!